Header Ads

Header ADS

বিশ্বের সেরা পাঁচ যৌন আবেদনময়ী (hottest woman) নায়িকা


Megan fox
১।মেগান ফক্সঃ মেগান ড্যানিস ফক্স আমেরিকান সুন্দরী ও সেক্সী অভিনেত্রী ও মডেল। ২০০১ সালে টেলিভিশন ও সিনেমাতে কম গুরুত্বপুর্ণ চরিত্রে অভিনয়ের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু করেন এবং বর্তমানে হলিউডের সেরা অভিনেত্রীদের একজন। তার সর্স্মকে বলা যায় তিনি শুধু যৌন দর্শীয় আবেদনময়ী বা উত্তেজক নয় কান্নার সময়ও দারুন সেক্সি।

Jessica Albee

২।জেসিকা মারি আলবেলাঃ জেসিকা মারি Alba আমেরিকান অভিনেত্রী, মডেল এবং ব্যবসায়ী। তিনি তার অভিনয় জন্য বিভিন্ন পুরস্কার, সেরা অভিনেত্রীর টিন চয়েস অ্যাওয়ার্ড এবং টেলিভিশনের শ্রেষ্ঠ অভিনেত্রীর জন্য স্যাটার্ন পুরস্কার,তাছাড়াও টেলিভিশন ধারাবাহিক ডার্ক এঞ্জেল তার ভূমিকায় জন্য গোল্ডেন গ্লোব মনোনয়ন জিতেছেন।Jessica alba you are very hot and so sexy and so beautiful I love you.
mila kunis

৩।মিলা কুনিসঃ মিলেনা Markovna "মিলা" Kunis বর্তমানে আমেরিকান চলচ্চিত্র অভিনেত্রী. 1991 সালে, সাত বছর বয়সে তিনি পরিবারে সাথে ইউক্রেনীয় SSR থেকে লস এঞ্জেলেস আসে।So damn hot. Shes number 1 on my wish list. After black swan I think I fell in love a little bit with those gorgeous yes.
Selina gomes

৪।সেলিনা গোমেজঃ সেলেনা মারি গোমেজ একজন আমেরিকান অভিনেত্রী ও গায়িকা. তিনি শ্রেষ্ঠ "কাম অ্যান্ড পান", "তোমাদের জন্য কল্যাণকর", "একই বয়সী প্রেম", এবং "স্বাভাবিকভাবেই" মত গান জন্য পরিচিত হয়.Selena gomez is talented beautiful cute pretty and come on she should be first place
Shakira

৫।শাকিরাঃ শাকিরা ইসাবেল Mebarak Ripoll গায়ক, গীতিকার, নৃত্যশিল্পী, রেকর্ড প্রযোজক, কোরিওগ্রাফার, এবং মডেল.Shakira's thighs is the best thing that has ever happened to the world! They are extremely sexy, no, they are more than that, they are perfect! More than perfect!

আরো পড়ুনঃ

Harvard university আবারো বিশ্বসেরা,হাজারের মধ্যেও নেই বাংলাদেশের কোন university

 

1 comment:

  1. মেয়েদের কথা জেনে নিন আমার সাইটে
    www.valobasargolpo2.xyz

    ReplyDelete

বিশ্বের সবচেয়ে বড় পতিতালয়ে আমার জীবন।(my life in the largest brothel in the world)

বিশ্বের সবচেয়ে বড় পতিতালয় হচ্ছে কলিকাতার সোনাগাছী যা ভারতে অবস্থিত। মুন্নি, যে সোনাগাছী যৌন পল্লীর এক জন যৌনকর্মী। আজকের তার নিজের কথা আ...

Powered by Blogger.